সালাহ উদ্দিনের স্ত্রীর জিডি নেয়নি পুলিশ

প্রকাশঃ মার্চ ১২, ২০১৫ সময়ঃ ১১:৩৬ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১:৩১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, প্রতিক্ষণ ডটকম:

salauddinবিএনপির যুগ্মমহাসচিব সালাহ উদ্দিন আহমেদের সন্ধান চেয়ে দুই থানায় জিডির আবেদন করলেও তা নেয়নি বলে জানিয়েছেন তার স্ত্রী হাসিনা আহমেদ।

তিনি জানান, বুধবার রাত ৯ টার দিকে গুলশান থানায় গেলে তারা তা গ্রহণ না করে সংশ্লিষ্ট থানায় যেতে বলেন।

গুলশান থানা পুলিশ জিডি গ্রহণ না করায় রাত ১১ টায় উত্তরা (পশ্চিম) থানায় জিডি করতে যান সালাউদ্দিন আহমেদের পরিবারের সদস্যরা।

এসময় সালাউদ্দিন আহমেদের স্ত্রী হাসিনা আহমেদ, স্ত্রীর বড় বোন এবং তার ছেলে উপস্থিত ছিলেন।

গুলশান থানা জিডি গ্রহণ না করার পর সালাউদ্দিন আহমেদের পরিবার পুলিশের বরাত দিয়ে জানান, যেহেতু সালাউদ্দিন আহমেদ উত্তরা থেকে নিখোঁজ হয়েছেন, তাই উত্তরা থানায় যোগাযোগের পরামর্শ দেয় গুলশান থানা পুলিশ।

সালাউদ্দিন আহমেদের স্ত্রী আরো বলেন, গুলশান থানা জিডি গ্রহণ না করলে উত্তরা (পশ্চিম) থানায় যোগাযোগ করি আমরা। কিন্তু উত্তরা থানাও জিডি নেয়নি।

তিনি জানান, যে বাড়িতে সালাহ উদ্দিন আহমেদ ছিলেন সেই বাড়ির নম্বরসহ মালিকের নাম-ঠিকানাসহ অভিযোগ নিয়ে তিনি থানায় গিয়েছিলেন।

অভিযোগ গ্রহণ না করার বিষয়ে জানতে চাইলে উত্তরা পশ্চিম থানার ওসি রফিকুল ইসলাম বলেন, “একজন ভদ্র মহিলা একটি অভিযোগ নিয়ে এসেছিলেন। কারও ভাষ্যমতে আমরা একজন বিশেষ নাগরিকে তুলে নেওয়ার খবর শুনে জিডি গ্রহণ করতে পারিনা। আমরা ঘটনাস্থল পরিদর্শন ও ঘটনার প্রত্যক্ষদর্শীসহ সাক্ষীর ব্যাপারে তার সহযোগিতা চেয়েছিলাম।” তবে সহযোগিতা না করে হাসিনা চলে গেছেন বলে জানান তিনি।

হাসিনা আহমেদ জানান, ২৪ ঘণ্টার মধ্যে তাকে ফিরে পেতে আজ (বৃহস্পতিবার) হাইকোর্টে এ বিষয়ে একটি রিট করা হবে।

মঙ্গলবার রাতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা সালাহ উদ্দিনকে তুলে নিয়ে গেছে বলে পরিবারের পক্ষ থেকে অভিযাগ করা হলেও আইনশৃঙ্খলা বাহিনী তা অস্বীকার করে।

প্রতিক্ষণ /এডি/কায়সার

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G